বরগুনায় গণধর্ষণের মামলার আরেক আসামী গ্রেফতার

0
125

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে শিশুকন্যাকে গাছে বেধে মাকে গণধর্ষণ মামলার আরেক আসামীকে গ্রেফতার করছে তালতলী থানা পুলিশ।

মঙ্গলবার (৫মে) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নলবুনিয়া এলাকা থেকে ছদ্মবেশে তালতলী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মামলার ৪নং আসামি নজরুল গাজী(৩০)কে গ্রেফতার করে।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, মামলার অন্যতম পালাতক আসামি নজরুল গাজী নলবুনিয়া অবস্থান করে ছিল খবর পেয়ে পুলিশের একটি চৌকস টিম ছদ্মবেশে গ্রেফতার করে নিয়ে আসে।পরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে মামলার মুল আসামী জহিরুলকে (২রা মে) শনিবার বরগুনা জেলা সদর থানাধীন দক্ষিণ বালিয়াতলি এলাকায় অভিযান পরিচালনা করে পটুয়াখালী (র‍্যাব-৮) আটক করে।

উল্লেখ্য গত ২৩ এপ্রিল জনৈক গৃহবধূ তার কন্যা সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি পিরোজপুর জেলাধীন মঠবাড়িয়া উপজেলার শাপলেজা গ্রাম থেকে পটুয়াখালী কলাপাড়া উপজেলার মহিপুর গ্রামে খালাবাড়ি রওনা দেয়। শ্বশুর বাড়ি থেকে পাথরঘাটা খেয়া পাড় হয়ে তালতলী শুভসন্ধ্যা ঘাটে পৌছায়। সেখান থেকে ভাড়ায় চলিত মোটরসাইকেলে নিশানবাড়িয়া খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা করে। মোটরসাইকেল ড্রাইভার অভিযুক্ত জহুরুল আকন তাদেরকে নিয়ে নির্জন জঙ্গলে দিকে যায়। সেখানে নিয়ে এলাকার ৪/৫ জন বখাটে মিলে সন্তানকে গাছের সাথে বেঁধে রেখে মাকে গণধর্ষণ করে। এ সংক্রান্তে ভিকটিম গৃহবধূ নিজেই বাদী হয়ে ১ লা মে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলার মূল আসামি জহিরুলকে (২রা মে) শনিবার বরগুনার দক্ষিণ বালিয়াতলি এলাকা থেকে গ্রেপ্তার করে (র‍্যাব ৮) এবং র‍্যাবের কাছে ধর্ষণের কথা শিকার করেন ।