ঘাটাইলে ভোটারদের ভালোবাসায় সিক্ত বিএনএমের মনোনীত প্রার্থী মোঃ জাকির হোসেন

0
41

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন মনোনীত (বিএনএম-নোঙ্গর) প্রতীকের প্রার্থী ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন।

বৃহস্পতিবার দিনভর নির্বাচনী আসনের বিভিন্ন এলাকার অলিগলিতে প্রচার এবং গণসংযোগ চালিয়েছেন ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন। এ সময় ভোটারদের ভালোবাসা আর দোয়ায় সিক্ত হয়েছেন শৈশব থেকে ওই এলাকায় বেড়ে ওঠা ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন।

জানা যায়, ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত ঘাটাইল-৩ আসন। এ আসনটিতে মোট ভোটার ৩ লাখ ৫৯ হাজার ৩৭৩। পুরুষ ১ লাখ ৮০ হাজার ৪৯০, নারী ১ লাখ ৭৮ হাজার ৮৮১, হিজড়া দুজন।

সাগর নামে এক ভোটার বলেন, নোঙ্গর প্রতীকের প্রার্থী জাকির হোসেনের যে আলোচনা দেখছি সব জায়গায়। আর সে সব সময় গরীবের পক্ষে থাকে সে জন্য আমরা নোঙ্গরকে ভোট দিবো।

নোঙ্গর প্রতীকের প্রার্থী ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন বলেন, আমি এই নিবার্চনের শতভাগ বিজয়ের আশাবাদী। এই নিবার্চন সুস্থ ও নিরোপেক্ষ হবে ভোটারা তাদের পছন্দের প্রর্থীকে বিজয় করবে। আমি বিজয়ী হলে ঘাটাইল উপজেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবার মান উন্নয়ন করবো। কর্মসংস্থানের ব্যবস্থা করবো। মানুষের বহুদিনের স্বপ্ন ও প্রত্যাশা পূরণে আমি নির্বাচন করছি। মনেকরি মানুষ তাদের সেবা করার জন্য আমাকে ভোট দিবেন।