ধামরাইয়ে বিএনপি’র মিছিলে বাঁধা, পুলিশের গাড়ি ভাংচুর,আটক ৩

0
109

ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে বিএনপির নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির মিছিল থেকে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানা যায়। এ’ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে ধামরাই উপজেলাধীন সুতিপাড়া ইউনিয়ন ঐতিহ্যবাহী কালামপুর বাজার থেকে পুলিশের বাধা উপেক্ষা করে ধামরাই উপজেলা বিএনপি’র লিফলেট বিতরণ শেষে বিক্ষোভ মিছিল ও গণসংযোগ কালে পুলিশী বাধা দিলে বিএনপির নেতাকর্মী ও পুলিশের মুখোমুখি সংঘর্ষ বাধে।

পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

এ’ঘটনায় তিন জন পুলিশ আহত হয়েছে বলে জানা যায় এদের মধ্য আহত পুলিশের এএসআই আব্দুস সোবহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের কালামপুর এলাকায় বিএনপির মিছিল বের হলে পুলিশ বাঁধা দেয় পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল চালিয়ে যাওয়ার সময় মিছিল থেকে পুলিশ কয়েকজনকে আটক করা হলে বিএনপির মিছিল থেকে বিএনপির নেতা-কর্মীরা পুলিশের গাড়িতে হামলা ও ভাংচুর করে।

এ’বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম শেখ( পিপিএম) বলেন সকালে বিএনপির মিছিল থেকে পুলিশের গাড়িতে হামলা-ভাংচুর ও ঢিল ছুড়ে এতে পুলিশের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয় তিন জন পুলিশ আহত হয়,আহতদের স্হানীয় স্হানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ’ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।এ’ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।