প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এমপি প্রার্থী ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন

0
85

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র দুইদিন বাকি। তাই শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন মনোনীত (বিএনএম-নোঙ্গর) প্রতীকের প্রার্থী ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন। ছুটছেন নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামের অলিগলিতে। একই সাথে চলছে কেন্দ্রে উলে­খযোগ্য সংখ্যাক ভোটার উপস্থিতি বাড়নোর প্রচেষ্টা।

জানা যায়, ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত ঘাটাইল-৩ আসন। এ আসনটিতে মোট ভোটার ৩ লাখ ৫৯ হাজার ৩৭৩। পুরুষ ১ লাখ ৮০ হাজার ৪৯০, নারী ১ লাখ ৭৮ হাজার ৮৮১, হিজড়া দুজন।

ভোট গ্রহণের দিন ঘনিয়ে আসায় নির্বাচনী এলাকার উপজেলা সদর থেকে গ্রাম এখন সরব হয়ে উঠেছে নোঙ্গর প্রতীকের প্রার্থী ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেনের প্রচার-প্রচারণায়। ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি বাড়াতে এই প্রার্থী সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, আলোচনা সভা, প্রচারপত্র বিতরণ, গণসংযোগসহ বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। এ ছাড়া দুপুর দুইটা থেকে রাত আটটা পর্যন্ত ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী গান পরিবেশন ও মাইকিং করছেন বিএনএমসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীর কর্মী-সমর্থকরা।

নোঙ্গর প্রতীকের প্রার্থী ক্যাপ্টেন (অবঃ) জাকির হোসেন বলেন, আমি ঘাটাইলের প্রতিটি অলিগলি নিয়ে ঘুরে বেড়াচ্ছি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে। প্রচুর সারা পাচ্ছি ভোটারদের। আমি বিজয়ী হলে ঘাটাইল উপজেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো। স্বাস্থ্যসেবার মান উন্নয়ন করবো। আমি আশাবাদী ঘাটাইলের মানুষ আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবে।

এ আসনে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী অধ্যাপক ডা. কামরুল হাসান খান, স্বতন্ত্র (ঈগল) প্রতীকের প্রার্থী আমানুর রহমান খান রানা, সাখাওয়াত খান সৈকত (বাংলাদেশ সাম্যবাদী দল) হাসান আল মামুন (এনপিপি), আব্দুল আজিজ খান (জাকের পার্টি) ও আবদুল হালিম (জাতীয় পার্টি)।