দেশজুড়ে

ধামরাইয়ে জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে ঐতিহ্যবাহী মাধব মন্দিরে জরুরি সভা অনুষ্ঠিত

  • 52
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: আসন্ন ১২ আগষ্ট – ২০২০ খ্রীস্টাব্দ রোজ বুধবার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৬তম আবির্ভাব তিথি উদযাপন উপলক্ষে ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে এক জরুরী সভা উক্ত মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ডাঃ অজিত কুমার বসাক এর সভাপতিত্বে শনিবার (৮ই আগষ্ট-২০২০) সন্ধ্যা ৭ ঘটিকায় কায়েতপাড়াস্হ শ্রীশ্রী যশোমাধব মন্দিরে অনুষ্ঠিত হয়।

সভা সঞ্চালনা করেন ধামরাই জন্মাষ্টমী উদযাপন পরিষদের সদস্য সচিব ও শ্রীশ্রী যশোমাধব মন্দির কমিটির দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু)

সভায় পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে আলোচনায় অংশ গ্রহণ করেন মন্দির কমিটির সহ-সভাপতি ডাঃ অজিত কুমার বসাক, দেবেশ রায় মৌলিক, অসিত গোস্বামী, জগদীশ সরকার, সাংগঠনিক সম্পাদক প্রাণ গোপাল পাল, কল্লোল সেন, দপ্তর সম্পাদক ও জন্মাষ্টমী উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), প্রচার সম্পাদক সাংবাদিক চন্দ্র পাল, কোষাধ্যক্ষ রতন পাল,সদস্যবৃন্দ – স্বপন পাল শিক্ষক , স্বপন পাল (কালা), সুব্রত পাল প্রমূখ।

সভায় বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ এড়াতে সভায় বিষদ বিস্তারিত আলোচনান্তে সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবারের জন্মাষ্টমী উৎসব উদযাপন করা হবে ধর্মীয় আনুষ্ঠানিকা পালন করে মন্দিরের ভিতর স্বাস্থ্য বিধি মেনে। জম্মাষ্টমী মিছিল -শোভাযাত্রা করোনার কারণে বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেই সাথে জন্মাষ্টমীর দিন মন্দিরে আগত সকল ভক্তদের স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বিশেষ ভাবে আহবান জানানো হবে।

সভার সভাপতি ডাঃ অজিত কুমার বসাক আসন্ন পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে ধামরাইবাসীদের জানাই আগাম শুভেচ্ছা সেই সাথে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বিশেষ ভাবে আহবান জানাচ্ছি।


  • 52
    Shares

Related Articles