দুপুর ১:২৯ রবিবার ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

গৌরনদীতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০১৭ , ১১:০৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

বরিশালের গৌরনদী উপজেলার বাঘমারা বড়দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষনণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ওই স্কুলের সহকারি শিক্ষক আব্দুল লতিফ খানের বিরুদ্ধে। আজ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে প্রাইভেট পড়ানোর সময় এই ঘটনা ঘটে।

বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে। আব্দুল লতিফ ওই উপজেলার বড়দুলালী গ্রামের বশির খানের ছেলে।

নির্যাতিতার মা অভিযোগ করে বলেন, তার মেয়ে ওই স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী। এক সহপাঠী প্রিয়াকে সাথে নিয়ে বিদ্যালয় কক্ষে প্রতিদিন সকালে সহকারী শিক্ষক লতিফ খানের কাছে প্রাইভেট পড়ে আসছিলো তার মেয়ে। আজ সকাল পৌনে ১১টার দিকে প্রাইভেট পড়ানোর শেষের দিকে ওই শিক্ষক ৪র্থ শ্রেণির ছাত্রী প্রিয়া ঘরামীকে বাড়িতে পাঠিয়ে দিয়ে আরো পড়ানোর কথা বলে তার মেয়েকে থাকতে বলে। সকাল ১১টার দিকে শিক্ষক লতিফ খান তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। মেয়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে বখাটে শিক্ষক লতিফ খান পালিয়ে যায়। বাড়ি ফিরে বিষয়টি তাকে সহ বাড়ির লোকজনকে জানায় ওই ছাত্রী। এ ঘটনায় আজ সন্ধ্যায় ওই মেয়েকে নিয়ে গৌরনদী থানায় মামলা করতে গেলে প্রভাবশালীদের চাপে থানা থেকে চলে যেতে বাধ্য হন বলে অভিযোগ করেন তিনি।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি সদস্য খোকন খান বলেন, শারদীয়া দূর্গাপূঁজা উপলক্ষে স্কুল বন্ধ ছিল। বিষয়টি শুনে তিনি খোঁজ খবর নিচ্ছেন। ঘটনা সত্য হলে শিক্ষক লতিফ খানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুপারিশ করা হবে।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন।

Comments

comments