ফেরি থেকে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মায় কাভার্ডভ্যান

0
87

দক্ষিণ পশ্চিমাঞ্চলের অন্যতম নৌ রুট দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটের দৌলতদিয়া প্রান্তে সময় পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসে রোরো ফেরি এনায়েতপুরী থেকে ৭ নং ফেরি ঘাটের এ্যাপ্রোচ সড়কে উঠার সময় ব্রেক ফেল করে একটি কাভার্ডভ্যান পদ্মা নদীতে পড়ে যায়। চালককে জীবিত উদ্ধার করেছে নৌ পুলিশ। কাভার্ডভ্যান টি ৭ নাম্বার ফেরি ঘাটের অদূরে বালুর চরে আটকে রয়েছে। ১৪ মার্চ বৃহস্পতিবার সকাল পৌনে দশ টার সময় এ দূর্ঘটনা ঘটে।

ওই কাভার্ডভ্যানের চালক শাহীন সেখ(৩২)কে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ট্রাক চালক শাহীন শেখ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামের মহসীন শেখের ছেলে।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন বলেন, সকাল পৌনে দশটার সময় পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা রোরো ফেরি এনায়েতপুরী থেকে কাভার্ডভ্যানটি ব্রেক ফেল করে পদ্মা নদীতে পড়ে যায়। কাভার্ডভ্যান টি উদ্ধার করার জন্য বিআইডব্লিউটিএর উদ্ধার কারি দল কে খবর দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক মোহাম্মদ সালাউদ্দীন বলেন,সকাল ৯টা ৪৫ মিনিটে এনায়েতপুরী ফেরী থেকে কাভার্ডভ্যানটি নদীতে পড়ে গেলে চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।আমরা কাভার্ডভ্যান মালিক প্রাণ কোম্পানীর কর্মকর্তাদের বিষয়টি জানিয়েছে। দ্রুত সময়ের মধ্যে কাভার্ডভ্যান টি উদ্ধারের চেষ্টা করছি।