গোপালপুরে নৌকার প্রার্থী ছোট মনিরের নির্বাচনী পথ সভা

0
30

মোঃ নুর আলম(গোপালপুর)টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এমপি ছোট মনিরের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) সন্ধ্যায় গোপালপুর শিল্প ও বণিক সমিতির আয়োজনে শহরের পুরাতন পৌর চত্ত্বরে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন সমিতি সভাপতি মোঃ বেলায়েত হোসেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্প ও বণিক সমিতির প্রধান উপদেষ্টা ও নৌকা প্রতীকের প্রার্থী এমপি ছোট মনির। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা বার সমিতির সাবেক সভাপতি ও এমপির ছোট মনিরের পিতা অ্যাডভোকেট আব্দুল গফুর, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক হিমেলুর রহমান হিমেল, ঝাওয়ান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ খাইরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আব্দুল হাই, হেমনগর ইউনিয়নন পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান এবং শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি রওশন খান আইয়ুব, গোপালপুর বাস মালিক সমিতির সভাপতি রহমাতুল কিবরিয়া বেলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মুকুল, পৌর কাউন্সিলর মইনুদ্দিন বাবু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিনসহ শিল্প ও বণিক সমিতির কার্যকরী ও অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর।

পথসভায় বক্তারা বলেন, স্মার্ট বাংলাদেশ করতে নৌকার বিকল্প নেই। তাই নৌকার ভোট দিতে সবাইকে আহ্বান জানান। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছোট মনির গোপালপুরকে আধুনিক শহর ও বেকারমুক্ত করতে বিভিন্ন প্রতিশ্রুতি প্রদানসহ সকলের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থণা করেন।