দেশজুড়ে

প্রমায়ণ ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের উদ্যোগে রমজান ফুড প্যাক বিতরণ


শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর ও দোহার উপজেলার ইউনিভার্সিটি স্টুডেন্টস’ ফোরাম “প্রমায়ণ” এর উদ্যোগে রমজান ফুড প্যাক বিতরণ করা হয়েছে। গত ৯ মে ও ১২ মে দুই দফায় দুটি উপজেলার ২৩টি ইউনিয়নে প্রমায়ণের প্রতিনিধিদের মাধ্যমে করোনা ভাইরাসের কারণে কর্মহীন ২৪৩টি পরিবারকে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক নূর আলম আকন, সাবেক সভাপতি শাহাদাত হোসেন আকাশ, সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাবেক সভাপতি মাজহারুল ইসলাম, সাবেক সহ-সভাপতি মুনসুর খান, সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো. আরিফুল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, সাবেক সহ-সভাপতি নূর হোসেন আকনসহ আরও উপস্থিত ছিলেন শামীম হোসেন, সৌরভ ঘোষ, ইমরান খান রাজ, মাহিম হোসেন, রাহাদ, আজিজুল, সাজ্জাতুল সবুজ, বিল্লাল হোসেন, মিয়াদ হাসান, সাইফুল, রবিউল, রাকিব, মিজানুর, জসিম, জয় সাহা প্রমুখ।

প্রমায়ণের সভাপতি মনিরুল ইসলাম বলেন, প্রমায়ণ মূলত দোহার ও শ্রীনগরে উচ্চ শিক্ষা বিস্তারে ভূমিকা রেখে যাচ্ছে। করোন ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য শিক্ষার্থী হয়ে আমাদের ইচ্ছা শক্তি প্রবল হলেও সামর্থ্য কম। তাদের স্বদিচ্ছার ওপর বিশ্বাস রেখে যারা তাদের সাথে থেকে আর্থিক ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন তাদের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button