৭ জানুয়ারী ভোট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে: এনামুল হক শামীম

0
36

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট সরকার, স্মার্ট জনগণ, স্মার্ট ইকোনমি এবং স্মার্ট সোসাইটি। এর মাধ্যমে আমরা বাংলাদেশকে একটি আধুনিক প্রযুক্তি নির্ভর বাংলাদেশ হিসেবে গড়ে তুলব, যা, টেকসই অর্থনীতি, মেধাভিত্তিক শিক্ষা, উন্নত সমাজ, ন্যায়পরায়ণ বাংলাদেশ, স্বচ্ছ বাংলাদেশ হবে। তাই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ৭ জানুয়ারী নির্বাচনর ভোট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে।

আজ(বৃহস্পতিবার) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডে গণসংযোগ, প্রচারনা ও পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকার ও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এনামুল হক শামীম বলেন, নৌকায় ভোট দিয়ে জনগণ দেশের স্বাধীনতা পেয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। জনগণের ভাগ্য পাল্টেছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই বাংলাদেশ এগিয়ে যায়।

তিনি আরও বলেন, ৫ বছর আগের নড়িয়া আর আজকের নড়িয়া এক নয়। ৫ বছরে নড়িয়া নদী ভাঙন নেউ। কারণ, ২০১৮ সালে আমাকে এমপি নির্বাচিত করার পর প্রধানমন্ত্রীর বদৌলতে নড়িয়া রক্ষা বেড়িবাঁধ করছি। এছাড়া নড়িয়া-সখিপুরের উন্নয়ন জন্য যা যা করণীয়। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়ন ও দলীয় কোন্দলমুক্ত সুশাসনের স্মার্ট নড়িয়া-সখিপুর গড়ার লক্ষে কাজ করেছি। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তাই, ৭ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর জাফর শেখ, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক মাদবর, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস শেখ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মানিক খলিফা, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারণ সম্পাদক আল-আমিন বেপারী প্রমূখ।