স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট দিন : এনামুল হক শামীম

0
44

শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আবারও নৌকায় ভোট দিন। দেশে আওয়ামী লীগের চেয়ে অন্য কোনো দলে এমন দেশপ্রেম নেই। আজকে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় তুলে এনেছে, যার বাস্তবায়ন করতে হবে। এটি বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই জয়ী করতে হবে।

আজ(মঙ্গলবার) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার জপসা, কেদারপুর ও ফতেজঙ্গপুর ইউনিয়নে নৌকার পক্ষে গনসংযোগ ও প্রচারনাকালে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বিগত ১৫ বছরে জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছে তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না, কারণ তারা দেখেনি, কোন দুরবস্থা থেকে বাংলাদেশ আজকের সম্মানজনক অবস্থানে এসেছে। আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ। কারণ, আওয়ামী লীগ ক্ষমতায় আছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আপনাদের সেবা করার ও যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো শেষ করার সুযোগ দেবেন।

তিনি আরও বলেন, এখনও দেশ বিরোধী বিএনপি ও তাদের দোসররা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশের উন্নয়ন চায় না, তারা দেশে সুশাসন চায় না। ওরা ধ্বংস করতে জানে, মানুষের কল্যাণ করতে জানে না। কাজেই এদের থেকে জনগণকে সাবধান থাকতে হবে।

নৌকার প্রার্থী শামীম নড়িয়া ও সখিপুরের জনসাধারণের উদ্দেশে বলেন, ২০১৮ সালে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়ায় এখন আর নদীভাঙন নেই। নড়িয়ায় বেড়িবাঁধ হয়েছে। চরআত্রা ও নওপাড়ায় বেড়িবাঁধ হয়েছে। সখিপুরে বেড়িবাঁধ হচ্ছে। সেখানে সাবমেরিন ক্যাবল দিয়ে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। বিদ্যুতের সাব স্টেশন হচ্ছে। আগামী ৫০ বছরেও বিদ্যুৎ সমস্যা হবে না। ফায়ার সার্ভিস হয়েছে। নড়িয়া ও সখিপুর সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। শরীয়তপুরে বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় হচ্ছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হচ্ছে। সরকারি প়লিটেকনিক ইন্সটিটিউট হচ্ছে। নড়িয়া-সখিপুরে সুশাসন প্রতিষ্ঠিত হয়েছে। মারামারি কাটাকাটিমুক্ত শান্তির জনপদে রুপ নিয়েছে। এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আপোস করে নাই, আগামীতেও করবে না। নৌকার জয় হবেই, ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য মিজানুর রহমান হিমু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী, কৃষি ও সমবায় সম্পাদক এবং জপসা ইউপি চেয়ারম্যান আনোয়ার মাদবর, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আলম বয়াতী, সদস্য শওকত বয়াতী, হাফিজ মল্লিক, লিয়াকত মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন বয়াতী, সাধারণ সম্পাদক রাজ্জাক মাদবর, আওয়ামী লীগ নেতা সোহেল বয়াতী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান জুয়েল শিউলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ফজলুর রহমান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।