আজকে ঘাটাইলের আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ, এটা হচ্ছে বিজয়ের প্রথম সূচনা: ডা: কামরুল হাসান

0
29

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : যে নির্বাচনে মা বোনরা ঘর থেকে বেরিয়ে আসে, শিশুরা আনন্দ করেন, সেই নির্বাচনে কখনো নৌকার পরাজয় হয়না । কোন শক্তি নৌকাকে পরাজিত করতে পারেনা । আজকে ঘাটাইলের আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ, এটা হচ্ছে বিজয়ের প্রথম সূচনা । আজকে ঘাটাইলের জনগণ আর আওয়ামীলীগ এককার হয়ে গেছে নতুন করে স্বপ্ন দেখছেন ঘাটাইলে উন্নয়ন হবে।

গতকাল বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজিত ধারিয়াল বেসরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত এমপি প্রার্থী বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা: মো: কামরুল হাসান খান ।

এসময় তিনি আরো বলেন, আমাকে যদি আপনারা নির্বাচিত করেন আমার বাকী জীবন আমি ঘাটাইলের মানুষের জন্য ঘাটাইল উপজেলার উন্নয়নের জন্য উৎসর্গ করব। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন এবং আমাকে যদি ঘাটাইলে কাজ করার সুযোগ করেন দেন আমি ঘাটাইলে দলমত ধর্ম নির্বিশেষে সকল মানুষের অধিকার সম্মান মর্যাদা রক্ষা করব। ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলন মো: রহিম উদ্দিন রুণুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: মজিবুর রহমান, সহ-সভাপতি মো: লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ,পৌর আওয়ামীলীগের আহবায়ক মো: সালাউদ্দিন শাহীন,যুগ্ম আহবায়ক মো: সোহানুর রহমান মাজহারুল,মো: রহিম উদ্দিন রুণু,সাধারণসহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,সহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা । পথ সভায় মহিলা আওয়ামীলীগসহ এলাকার বিপুল পরিমান জনসাধারণ নৌকা শ্লোগানে মুখরিত করে তুলে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ।