কুষ্টিয়া-৩ আসনে নির্বাচনী প্রচারনায় মাঠে নেমেছে হানিফ

0
42

কুষ্টিয়া প্রতিনিধিঃ নির্বাচনী প্রচারনা শুরু করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কুষ্টিয়া জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ঘোষণা করা হয়। প্রতীক বরাদ্দের পর জেলা আওয়ামী লীগের নেতাদের সিদ্ধান্ত মোতাবেক বেলা ৩টার দিকে নির্বাচনী প্রচারনায় মাঠে নামেন হানিফ। শহরের মজমপুর গেট থেকে নির্বাচনী প্রচারনা শুরু করে শহরের এন এস রোডস্থ সকল ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন কুষ্টিয়া-৩ সদর আসনের নৌকার মাঝি মাহবুবউল আলম হানিফ। প্রচারনার সময় তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে নিজের জন্য দোয়া এবং আওয়ামী লীগের জন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন। সেই সাথে প্রচার-প্রচারনার সময় তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগণের সামনে তুলে ধরছেন। এছাড়াও দলীয় নেতাকর্মী কুষ্টিয়ার উন্নয়নের চিত্র লিফলেট বিতরণ করেন।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহ সভাপতি বিজ্ঞ পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান, অ্যাড. শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, দ্বি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি জাফর মোল্লা ও পরিচালক এস এম কাদেরী শাকিল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আ স ম আক্তারুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক রেজাউল হক, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মমীনুর রহমান মোমিজ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. সামস তানিম মুক্তি, সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার ডিউ, জেলা কৃষক লীগের সভাপতি মকবুল হোসেন লাভলু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু সহ নেতৃবৃন্দ।

প্রচারনার সময় দলীয় নেতারা দেশের উন্নয়নের পাশাপাশি কুষ্টিয়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনের কাছে নৌকা মার্কায় ভোট চান। আগামী ৭ জানুয়ারি শতস্ফুর্তভাবে ভোট দেওয়ার আহবান করেন।