ভ্রান্ত রাজনীতির কারণে বিএনপি এখন দিশেহারা: হানিফ

0
41

কুষ্টিয়া প্রতিনিধি: কোন জ্বালাও-পোড়াও করে নির্বাচন বানচাল করা যাবে না সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। তিনি বলেন আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকান্ড করলে বিএনপিকে খেসারত দিতে হবে। ২০১৩-১৪ সালে বিএনপি আন্দোলনের নামে যে সন্ত্রাসী কর্মকান্ড করেছিল তার খেসারত দিতে হয়েছিল। বিগত দিনের মত এবারও সন্ত্রাসী কর্মকান্ড করলে তাদের দলীয় নেতা কর্মীদের খেসারত দিতে হবে।

নির্বাচনের নামে সরকার নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে’ বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ভ্রান্ত রাজনীতির কারণে এখন তারা দিশেহারা। দিশেহারা কোন ব্যক্তি বা গোষ্ঠি কি বলে না বলে সেটি আমলে নেয়ার কিছু নেই। নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন। বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে দিশেহারা হয়ে গেছে। তিনি বলেন, আগামী ৭ জানুয়ারী যথারীতি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জনগণের রায় নিয়েই শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠিত হবে। দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত থাকবে।

সোমবার (১৮ ডিসেম্বর) জেলা শিল্পকলা একাডেমি চত্বরে ‘কুষ্টিয়ার উন্নয়নে তারুণ্যের প্রত্যাশা ও করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। পরে মাহবুব উল আলম হানিফ রেসিডেনশিয়াল মডেল স্কুল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, আমজাদ হোসেন রাজু, সদস্য হাবিবুল হক পুলক সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।