রাজারহাটে মহান বিজয় দিবস পালিত

0
84

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: রাজারহাটে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত হয়েছে। ১৬ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিবসের সূচনা হয়।

পরে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,রাজারহাট থানা,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ,বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন,জাতীয় পার্টি,রাজারহাট প্রেসক্লাব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক ও পেশাজীবি সংগঠন গুলো উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ করেন।

সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ,আসসার ভিডিপি,ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স,বিএনসিসি,রোভার স্কাউট,গার্লস গাইড সহ অন্যান্য সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী,বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা সহ দিন ব্যাপী নানা কর্মসূচী পালিত হয়।

এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান করেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়াদী বাপ্পী,উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবেরী রায় এবং রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।