ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে বিক্ষোভ

0
56

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে এক ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে পৌর শহরে এ বিক্ষোভ হয়।

জানা গেছে, উলিপুর পৌর শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও শিল্পপতি মফিজল হক জর্দ্দা রোববার (্৩১ মার্চ) রাত ১১টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে উলিপুর সরকারি ডিগ্রী কলেজের সামনে পৌছিলে একদল সন্ত্রাসী তার গাড়ির গতিরোধ করে অতর্কিত তার উপর উপর্যুপরি হামলা চালায়।

এতে তিনি ঘটনাস্থলে গুরুত্বর আহত হয়ে পড়েন। এসময় স্থানীয়রা তাকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করেন। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় চারদিন পেড়িয়ে গেলেও সন্ত্রাসীদের গ্রেপ্তার না করায় মফিজল হক জর্দ্দা এলাকাবাসী ধামশ্রেনী ইউনিয়নের দুই শতাধিক নারী-পুরুষ পৌর শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও গবামোড়ে সমাবেশ করেন। সমাবেশে বক্তব্য রাখেন, ধামশ্রেনী ইউনিয়ন পরিষদের সদস্য সাজাদুর রহমান, এলাকাবাসী আব্দুস সবুর, হারুন, ফুলবাবুসহ অনেকেই।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, উলিপুরের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার পরেও ঘটনার চারদিন পেড়িয়ে গেলে আসামী গ্রেপ্তার না হওয়ায় তারা ক্ষোভ প্রকাশ করেন। তারা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সমাবেশে তারা দাবী করেন, অবিলম্বে সন্ত্রাসী জকু, সুলতান ও সম্রাটকে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলনে নামবেন এলাকাবাসী।

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, ভিকটিমের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।