পোরশায় পালিত হলো মহান বিজয় দিবস

0
53

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ): পোরশার প্রাণকেন্দ্র সারাইগাছি মোড়ের স্মৃতিসৌধে পুষ্প স্তবক অর্পণ এর মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। আজ ১৬ই ডিসেম্বর মহান জাতীয় বিজয় দিবস
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গ্রহণ করা হয় বিভিন্ন কর্মসূচি। এরমধ্যে নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজে কোচকাওয়াজ পতাকা উত্তোলন পুরস্কার বিতরণী।

উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়ের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ শাহ্ মোর্শেদ চৌধুরী প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, সহকারি কমিশনার ভূমি মনিরুজ্জামান, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ শিক্ষক ছাত্র-ছাত্রী ও মুক্তিযোদ্ধা বৃন্দ।

সরকারি কর্মসূচি পালন শেষে কলেজ গাঙ্গুরিয়া ডিগ্রী কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল অর্পণ করে পতাকা উত্তোলন করেন।

আবারও উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজে বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন তিনি।

এ কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধাদের খাবার বিতরণ করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচকাওয়াজ উপভোগ করেন তিনি।

বর্তমান সরকারের উন্নয়নের কথা ও পোরশা সাপাহার নিয়ামতপুরের মাটি ও মানুষের নেতা খাদ্যমন্ত্রী জনাব সাধন চন্দ্র মজুমদারের অবদানের কথা সবার মাঝে মুক্তি যুদ্ধের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখতে এসব কথা বলেন উপজেলা চেয়ারম্যান।