ইউসেপ খুলনায় মহান বিজয় দিবস উদযাপন

0
41

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে ইউসেপ বাংলাদশে খুলনা অঞ্চলে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার ইউসেপ মহসিন খুলনা টিভিইটি ইনস্টিটিউট ও ৬ টি টেকনিক্যাল স্কুলে আলোচনা সভা, চিত্রাংঙ্কন প্রতিযোগিতা, দেশাত্ত্ববোধক গান, কবিতা আবৃতি ও নৃত্য প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং প্রাঙ্গন লাল সবুজের মোহনীয় সজ্জায় উদ্ভাসিত হয়ে উঠে।

ইউসেপ খুলনা আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে বিজয় দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধকালিন কমান্ডার ও মুক্তিযোদ্ধা পরিষদ খুলনা মহানগর শাখার সভাপতি বীরমুক্তি যোদ্ধা মো. নূর ইসলাম মোল্লা, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে. এম. আলমসহ ইউসেপের কর্মকর্তা কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা।

এসময় বক্তারা বলেন, আমারা স্বাধীনতা এনে দিয়েছি, আমরা একদিন থাকবো না। এ স্বাধীনতা রক্ষা করার দায়িত্ব তোমাদের, বাংলাদেশকে পৃথিবীর সর্বোচ্চ শিখরে পৌছে দেওয়ার দায়িত্ব তোমাদের। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে একটি সুখী সমৃদ্ধ এবং অসাম্প্রদায়কি “সোনার বাংলা” গড়তে আত্মনিয়োগ করতে প্রতজ্ঞিাবদ্ধ হবো।