রামগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0
101

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে সালমা আক্তার (২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার, (১৪ ডিসেম্বর) উপজেলার ভোলাকোট ইউনিয়নের ৪নং মধ্যপাড়া গ্রামের মোল্লা বাড়িতে। সৃষ্টি ঘটনায় রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মধ্যপাড়া গ্রামের মোল্লা বাড়ির বাদশা মিয়ার ছেলে ডুবাই প্রবাসী মাসুদ আলমের সাথে পার্শ্ববর্তী দরবেশপুর ইউনিয়নের মধ্য দরবেশপুর গ্রামের হামিদ আলী শেখের বাড়ির (হৈদের বাড়ির) বেলাল হোসেন এর মেয়ে সালমা আক্তার এর সাথে দুই বছর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ হয়। হঠাৎ বেশ কয়েকদিন ধরে মানসিক বিষণ্ণতায় থাকায় সালমা বাবার বাড়ির লোকজনের সাথে যোগাযোগ বন্ধ করে দেন। তার মা জেসমিন আক্তার সালমার সাথে টেলিফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার, (১৪ ডিসেম্বর) সকাল ১১টায় সালমা তার স্বামীর বাড়িতে নিজ রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে নিজের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এই ঘটনায় সালমার মা জেসমিন আক্তার জানান, গত বেশ কয়েকদিন থেকে আমি মেয়ের মোবাইলে ফোন দিলে সে ফোন কেটে দিত। পরে বৃহস্পতিবার, দুপুর ১২টায় সংবাদ পাই মেয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটা আমরা জানিনা।

সালমার শাশুড়ি আয়শা বেগম জানান, আত্মহত্যার কিছুক্ষণ আগে আমাদের পরিবারের সকলের সাথে নাস্তা করে। পরে স্বাভাবিকভাবেই নিজ রুমে গিয়ে দরজা বন্ধ করে আত্মহত্যা করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, সালমা আক্তার নামের এক গৃহবধূর আত্মহত্যার সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।