ধামরাইয়ে সেলফি পরিবহনের বাসচাপায় বিসিএস কর্মকর্তাসহ নিহত ২

0
260

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই থানা বাসস্ট্যান্ডে ঢাকা -আরিচা মহাসড়কে মরনঘাতি সেলফি পরিবহনের দুটি গাড়ির পাল্লাপাল্লির প্রতিযোগিতায় বাসচাপায় কেড়ে নিলো বিসিএস ৪১তম ব্যাচের শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মোঃ রুবেল পারভেজসহ দুইজনের প্রাণ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে দুটি সেলফি গাড়ির পাল্লাপাল্লিতে রাস্তায় দাড়িয়ে থাকা রুবেল এর উপর দিয়ে সেলফি বাস উঠিয়ে দেয়, ঘটনাস্থলেই মারা যায় রুবেল ও মান্নান নামে আরোও একজন। আরো একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।

নিহতরা হলেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বাসিন্দা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী (৪০তম ব্যাচ অর্থনীতি এবং ৪১তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত) রুবেল পারভেজ, অন্যজন মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার বাসিন্দা মো: আব্দুল মান্নান। আহত ব্যক্তির নাম মো: আক্তারুজ্জামান।

আজ সকালে ধামরাই থানা বাসস্ট্যান্ডে বাসের জন্য অপেক্ষারত অবস্থায় সেলফি পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে এরা নিহত হয়েছে। এই নির্মম হত্যাকান্ডের উপযুক্ত বিচার দাবী করছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সিনেট সদস্য আশীষ কুমার মজুমদার সহ অনেকেই।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন সকাল সাড়ে আটটার দিকে কর্মস্থলে যাওয়ার জন্য বাসের জন্য অপেক্ষা করছিলেন তারা।এ’সময় ঢাকাগামী সেলফি পরিবহনের দুটি বাস ওভারটেক করতে গিয়ে তিনজনকে চাপা দেয় এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান একজন আহত হয়।

আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ থানায় নেওয়া হয়েছে। ওসি আরো বলেন দুর্ঘটনার পর সেলফি পরিবহনের চালক ও চালকের সহকারী গাড়ি রেখে পালিয়ে যান।পরিবহনটি জব্দ করা হয়েছে। এ’ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।