অবরোধের সমর্থনে রামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

0
303

পারভেজ হোসাইন, রামগঞ্জ: ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, গণবিরোধী তফসিল বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে লক্ষ্মীপুরের রামগঞ্জে অবরোধ কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার, (২৬ নভেম্বর) সকালে উপজেলা ও পৌর বিএনপি যুবদল ছাত্রদল এর উদ্যোগে রামগঞ্জ হাজিগঞ্জ হাইওয়ে সড়কে এই অবরোধ পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ভিপি আব্দুর রহিম, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রহমান, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য গিয়াস উদ্দিন পলাশ, পৌর যুবদলের সাবেক সভাপতি আলাউদ্দিন বেগ, বিএনপি নেতা শফিক পাটোয়ারী, শেখ নুরুল ইসলাম, শেখ মুকুল, জেলা যুবদলের সদস্য সুমন চৌধুরী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ ফারুক, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাব্বির আহমেদ, কামরুল হাসান রাজু, পৌর ছাত্রদলের সদস্য সচিব হুমায়ন কবীর সাদ্দাম, যুবদল নেতা আব্দুল মন্নান, মোঃ মফিজ, শাহাদাত হোসেন, হুমায়ন, ইউছুফ, শাহাদাত হোসেন সাদু, পৌর যুবদল নেতা শামছু, মোঃ লিটন, আজাদ হোসেন, নুর হোসেন, উপজেলা মৎস্য জীবি দল নেতা ডাঃ আব্দুল্লাহ, ছাত্রনেতা ইব্রাহিম খলিল তুফান, সাইফ সহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, গত ২৮ অক্টোবরের পর থেকে বিএনপি এক দফা দাবী আদায়ের আন্দোলনে হরতাল অবরোধ পালন করে যাচ্ছে পদবঞ্চিতরা। যারা পদ নিয়ে বসে আছে তারা একটি প্রোগ্রামেও দেখা যায়নি। তারা আরো বলেন, বিএনপির এক দফা আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম জিয়ার উক্তি ও ফ্যাসিস্ট সরকারের পদত্যাগের দাবি আদায়ের আন্দোলনে ভিপি আব্দুর রহিমের উপস্থিতিতে সব গুলো কর্মসূচি সফল ভাবে করে আসছে।