গোপালপুর ইউএনওর বিদায় ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় সভা

0
155

মো. নূর আলম,গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের গোপালপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসফিয়া সিরাত এর বদলি জনিত বিদায় এবং নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান ও থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ জিয়াউল মোর্শেদ এর যোগদান উপলক্ষে গোপালপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে প্রেসক্লাব সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় মতবিনিময় সভা শেষে, বিদায়ী ইউএনও আসফিয়া সিরাতকে ফুলের তোড়া ও ক্রেষ্ট উপহার দেয়া হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান ও থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ জিয়াউল মোর্শেদকে ফুল দিয়ে বরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রকিবুল হক ছানা, প্রেসক্লাবের সহ-সভাপতি আ. ছালাম ও কেএম মিঠু, যুগ্ম সম্পাদক কায়সার মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক বিধান রায়, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সেলিম, ক্রীড়া ও দপ্তর সম্পাদক নূর আলম, নির্বাহী সদস্য মাহদী হাসান শিবলী ও মো. রুবেল আহমেদ ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সদ্য প্রয়াত গোপালপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তার স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়।