নান্দাইলের ঐতিহ্যবাহী সংগঠন মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর পূর্নাঙ্গ উপদেষ্টা প্যানেল গঠিত

0
205

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী বৃহৎ স্বেচ্ছাসেবী শিক্ষামূলক সংগঠন মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর পূর্নাঙ্গ উপদেষ্টা প্যানেল প্রকাশিত হয়েছে। নান্দাইল উপজেলার আওয়ামীগ সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া সুযোগ্য সন্তান, সমাজসেবক জনাব জাকির হোসেন ভূঁইয়াকে প্রধান উপদেষ্টা করে পূর্নাঙ্গ উপদেষ্টা প্যানেলে উপজেলার মানবিক কর্মকাণ্ডে নিবেদিত মোট ১৩ জন স্থান পেয়েছেন।

উপদেষ্টা মণ্ডলীর অন্যান্য সদস্যগণ হলেন- ঘোষপালা ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল আবুল হাসান মোহাম্মদ এনামুল হক, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, আইনজীবী মতিউর রহমান, সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ শাহ আলম, আঁচারগাও ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান, নান্দাইলের কৃতি সন্তান ও সদ্য সুপারিশ প্রাপ্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাথী ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হুদা সবুজ , মোজাহিদ ইসলাম রিয়াজ , পি জি আর , মনোয়ার হোসেন, প্রবাসী সমাজসেবক মোহাম্মদ আব্দুল আলী, সামাজিক ও মানবিক মনের মানুষ সমাজকর্মী শাহিন আলম।

উল্লেখ্য,সংগঠনটি ২০১৯ সালে ১৯ই নভেম্বর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এখন পর্যন্ত নান্দাইলের ৬০টির অধিক স্কুল ও মাদ্রাসায় বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে। বিভিন্ন স্কুল, মাদ্রাসার অসহায় ও মেধাবী ছাত্র-ছাত্রীদের খাতা-কলম , স্কুল ব্যাগ , স্কুল ড্রেস দেওয়ার পাশাপাশি গরীব শিক্ষার্থীদের বিভিন্ন স্কুলে ভর্তি করিয়ে দেওয়া, পাবলিক পরীক্ষায় ফরম পূরণে সাহায্য করা সহ ঈদ সামগ্রীর দেওয়ার মতো মানবিক কাজ লিপ্ত রয়েছে।

সদ্য ঘোষিত উপদেষ্টা কমিটির মেয়াদ আগামী ৩০ নভেম্বর ২০২৪ সালের পর্যন্ত থাকবে।এর আগ পর্যন্ত সংগঠনের সকল কার্য নীতি উক্ত উপদেষ্টা প্যানেলের পরামর্শক্রমেই এগিয়ে যাবে।