রানীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

0
42

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সোমবার (১১সেপ্টেম্বর) মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও মোঃ রকিবুল হাসান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এ ছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ওসি গুলফামুল ইসলাম মন্ডল ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কালাম, আবুল কাশেম, শরৎচন্দ্র, জিতেন্দ্রনাথ রায়, মতিউর রহমান প্রমূখ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধা, রানীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) এর সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি আনোয়ারুল ইসলাম এবং সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক সফিকুল ইসলাম শিল্পী প্রমূখ ।

সভায় বক্তারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভাসহ সর্বপরি উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির বিভিন্ন দিক নিয়ে আলোচনা এবং এটিকে আরো কিভাবে ভালো করা যায় সে বিষয়ে মতামত প্রকাশ করেন।

নবাগত ইউএনও মোঃ রকিবুল হাসান তার বক্তব্যে আইনশৃঙ্খলা নানান দিক তুলে ধরেন এবং সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।