তফসিল ঘোষণা হওয়ায় নাগরপুরে উপজেলা আ. লীগের আনন্দ মিছিল

0
60

কেএম সুজন,টাঙ্গাইল প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই নাগরপুর শহরে নৌকা মার্কায় ভোট চেয়ে আনন্দ মিছিল করেছেন উপজেলা আ.লীগ অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা। সেই সঙ্গে তফসিল ঘোষণা করায় আহসানুল ইসলাম টিটু এমপি’র পক্ষ থেকে নির্বাচন কমিশনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে তারা। বুধবার (১৫ নভেম্বর) উপজেলা মোড় সংলগ্ন এমপি’র দলীয় কার্যালয় থেকে বের হওয়া আনন্দ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণে নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

এতে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আ.লীগ সহ সভাপতি একেএম কামরুজ্জামান মনি, আনিসুর রহমান আনিস, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, শেখ শামছুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, কৃষি ও সমবায় সম্পাদক মো. হুমায়ুন কবির, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক উজ্জল হোসেন মোল্লা, সদর ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগ দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, যুগ্ম আহ্বায়ক মাহফুজ রানা এমবি, মো. আনিসুজ্জামান তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবর আল মামুন, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মো. আব্দুস ছালাম, ছাত্রলীগ সভাপতি মো. আজিম হোসেন রতন, সাধারণ সম্পাদক মো. সজিব মিয়া সহ আ.লীগ অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দরা।