শ্রীনগরে শিক্ষক নূরুল আমিনকে বিদায় সংবর্ধনা

0
189

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বেলতলী গঙ্গাপ্রসাদ জগন্নাথ উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নূরুল আমিনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে শিক্ষা প্রতিষ্ঠানটির ২০০৫ সালের এসএসসি’র শিক্ষার্থীরা প্রিয় শিক্ষকে বিদায় সংবর্ধনা জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন।

বেলতলী জিজে উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোজাম্মেল হক জিলু’র সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র শরিফুল ইসলামের স ালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের মহাসচিব ও কামারগাঁও আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর খান, পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ্ খান মুন, বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, তন্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক দুলাল প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, প্রাক্তন শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নূরুল আমিন তার বক্তব্যে দীর্ঘদিনের কর্মস্থল প্রিয় বিদ্যালয়ের নানা স্মৃতি ও উল্লেখযোগ্য বিষয় তুলে ধরেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় শিক্ষক নূরুল আমিন ও আমন্ত্রিত অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।