রাষ্ট্রীয় স্বর্ণপদক পেল ঘাটাইলের অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড

0
132

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির কাছ থেকে স্বর্ণপদক ও সম্মাননা সনদ নেন অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো.আব্দুছ ছাত্তার।

জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে স্বর্ণপদক পেয়েছে ঘাটাইল অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড । ৫২তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বহুমুখী সমবায় শ্রেণিতে শ্রেষ্ঠ সমবায় সমিতির এই পুরস্কার দেওয়া হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির কাছ থেকে গত শনিবার (৪ নভেম্বর) অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষে স্বর্ণপদক ও সম্মাননা সনদ গ্রহণ করেন অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো.আব্দুছ ছাত্তার।

অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ৩৫ বছরের স্বর্ণোজ্জ্বল ইতিহাসে প্রথমবারের মতো এবার রাষ্ট্রীয় স্বর্ণপদক ও সম্মাননা সনদ পেল প্রতিষ্ঠানটি।

জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে অন্বেষা বহুমুখী সমবায় সমিতির লিমিটেড স্বর্ণপদক ও সম্মাননা সনদ প্রাপ্তি বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির বলেন, প্রথমবারের মতো রাষ্ট্রীয় স্বর্ণপদক ও সম্মাননা সনদ প্রাপ্তি অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের জন্য একটি গর্ব ও অহংকারের বিষয়। বাংলাদেশের সমবায় আন্দোলনের ইতিহাসে আগামীদিনেও অন্বেষা অনব্দ ভুমিকা পালক করবে বলে আমি আশা করছি।