প্রয়াত প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন আহমেদ স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
114

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি:- ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার প্রাচীন বিদ্যাপিঠ রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রয়াত গিয়াস উদ্দীন আহমেদ স্মরণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার পাইলট উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান শিক্ষক সোহেল রানার সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সহকারী শিক্ষক মোসারফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রভাষক আলমগীর, প্রশান্ত বসাক, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রভাষক নাসির উদ্দীন, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক মেয়র আলমগীর সরকার, উপজেলা আ’লীগের সভাপতি সইদুল হক, ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ইয়াসিন আলী প্রমূখ ।

বক্তারা বলেন, স্বাধীনতার আগে এবং পরে তিনি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা করেছেন। তিনি শিক্ষার মানে এক অনন্য উদাহারণ ছিলেন। তিনি ছিলেন অত্যন্ত দক্ষ,বিচক্ষণ, জ্ঞানী নীতিবান শিক্ষক। তার নীতি-নৈতিকতার কথা সে সময়কার ছাত্ররা এখনো বুকে লালন করছেন। বয়সের ভারে অসুস্থ হয়ে তিনি পৃথিবী থেকে বিদায় নিলেও তিনি তার ছাত্রদের মাঝে সারা জীবন বেচেঁ থাকবেন প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন আহমেদ ।

আলোচনা সভা শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।