গোবিন্দগঞ্জে হরতালের পিকেটিংকারী আটক ২ জনকে ছিনিয়ে নিল এলাকাবাসী

0
314

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরতালে পিকেটিং করাকালে ধৃত ২ পিকেটারকে পুলিশের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার বিকেলে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ আঞ্চলিক সড়কের উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রাম এলাকা থেকে তাদের ছিনতাই করা হয়।

জানা গেছে, বিএনপির ডাকে সারা দেশে হরতালের সমর্থনে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ চিনিকলের গেট সংলগ্ন এলাকায় সিএনজি-অটোরিক্সা চলাচলে বাধা দিয়ে পিকেটিং করে বিএনপির নেতাকর্মীরা। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্ সঙ্গীয়ফোর্সসহ ঘটনাস্থলে যান। সেখানে পিকেটিং করার সময় বিএনপির জেলা কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য আবু সুফিয়ান সুজা ও উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সাজ্জাদ হোসাইন সাগরকে আটক করে পুলিশ। আটককৃতদের পুলিশের পিকআপে তুলে নিয়ে থানায় ফেরার পথে গোপালপুর গ্রাম এলাকায় পৌঁছালে শতাধিক নারী-পুরুষ পুলিশের ওপর আক্রমন করে আটক দুজনকে ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, বিএনপির নেতাকর্মীরা সেখানে পিকেটিং করছিল। এসময় তাদের দুজনকে আটক করে থানায় নেওয়ার সময় এলাকার নারী-পুরুষ রাস্তায় বেরিকেড দিয়ে পুলিশের পিকআপ থেকে তাদের ছিনিয়ে নেয়। ছিনতাই হওয়া দুজনকে আটকের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।