গোপালপুরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ

0
127

মোঃ নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আজীবন বিশ্বস্ত প্রতিপাদ্যে ‘প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’ এর ব্যবসা উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান করা হয়েছে। সোমবার (০৯অক্টোবর) বিকালে টাঙ্গাইলের ‘গোপালপুর সদর সার্ভিসিং সেল’ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডি.জি.এম) মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানীর ‘আই.পি.এল গোলাপ’ এর প্রকল্প প্রধান (পি.ডি) মোঃ নূরুল ইসলাম খান ও প্রধান আলোচক ছিলেন এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট (ই.ভি.পি) হোসাইন মাহমুদ।

ব্রাঞ্চ ম্যানেজার (বি.এম) শাহনুর আহাম্মেদ সোহাগের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সূতী ভি.এম.পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুল ইসলাম, সহকারি শিক্ষক এনামুল হক চৌধুরী হিমেল, রফিক ইলেট্রনিক্সের প্রোপাইটর মো. রফিকুল ইসলাম, কোম্পানীর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এ.জি.এম) মো. সেলিম হোসেন, ব্রাঞ্চ ম্যানেজার (বি.এম) রফিকুল ইসলাম (অবসরপ্রাপ্ত সার্জেন্ট), হাফিজা পারভীন সুইটি, মোখলেছুর রহমান ও জাহিদুল ইসলাম, ইউনিট ম্যানেজার খন্দকার শরিফ, সংগীতা হোড়, সুজন রায় (অবসরপ্রাপ্ত সার্জেন্ট), সাজেদা আক্তার, আব্দুল করিম, উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নাসরিন কামাল, প্রবেশনারি অফিসার আসিফ আল রাজী প্রমূখ।

অনুষ্ঠানে মাসিক লক্ষ্যমাত্রা অর্জন করে সেরাদের সেরা নির্বাচিত হয়ে পুরস্কার জিতে নেন প্রতিষ্ঠানের ফিনেন্সিয়াল এ্যাসোসিয়েট (এফ.এ) হাফিজা পারভীন সুইটি, খন্দকার শরিফ সংগীতা হোড় ও প্রিয়াংকা পাল। এসময় কোম্পানীর অত্র অফিসের সকল কর্মকর্তা, পলিসি হোল্ডার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।