নাগরপুরে ১১৫০ মিটার দৈর্ঘ্যের নতুন সড়কের উদ্বোধন করলেন এমপি টিটু

0
230

কেএম সুজন,টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের নাগরপুরে মোকনা ইউনিয়নে পংবাইজোড়া বাজার থেকে পংবরটিয়া প্রাইমারি স্কুল ভায়া লাড়ুগ্রাম বাজার ১১৫০ মিটার দৈর্ঘ্যের নতুন সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করেছেন টাংগাইল-৬ আসনের মাননীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

সোমবার (৯ অক্টোবর) ১১৫০ মিটার দৈর্ঘ্যের এই নতুন সড়ক সরাসরি পরিদর্শন করেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। তিনি পুরো সড়ক পরিদর্শন শেষে এলাকার বাসিন্দাদের সাথে নিয়ে কাজের মান সম্পর্কে বিস্তারিত খোজ-খবর নিয়ে লাড়ুগ্রাম এলাকায় নির্মিত নতুন এই সড়কের উদ্বোধন ফলক উন্মোচন করেন এবং ব্রীজের ডিও লেটার দেওয়া হয়েছে ও খুব শীঘ্রই ব্রীজের কাজ হয়ে যাবে বলে এলাকার লোকজনদের আশ্বস্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা প্রকৌশলী মাহবুবুর রহমান,ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, নাগরপুর উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর মিয়া,গয়হাটা ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, মোকনা ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতি নান্নু মিয়া,ইউনিয়ন আ,লীগ নেতা খন্দকার সাজ্জাদ হোসেন আপেল,স্থানীয় আ,লীগের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মী।