ধামরাই ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মেম্বারের শোক সভা ও দোয়া মাহফিল

0
252

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলার সদর ইউনিয়ন ধামরাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ধামরাই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চার বারের নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য,প্যানেল চেয়ারম্যান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একনিষ্ঠ সৈনিক মোহাম্মদ আলাউদ্দিন মেম্বারের অকাল মৃত্যুতে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ধামরাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য,প্যানেল চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন গত ২৮ সেপ্টেম্বর পরলোকগমন করেন ।

তার অকাল মৃত্যুতে শুক্রবার (৬ অক্টোবর) বাদ মাগরিব ধামরাই ইউনিয়নের শরীফবাগ সোনালী ট্রেডার্সে আওয়ামী লীগ আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান ধামরাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ধামরাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহাবদ্দিন এর সভাপতিত্বে ও ধামরাই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য হারুনুর রশিদ রোকন ও নাসিম হোসেন।

এছাড়াও এ’ অনুষ্ঠানে ধামরাই ইউনিয়নের আওয়ামীলীগের সদস্যবৃন্দ ও সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গন ও এতদ্ অঞ্চলের জনগণ শোকসভার এ’অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শোক সভায় ধামরাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চার চার বারের নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য মেম্বার,প্যানেল চেয়ারম্যান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মোঃ আলাউদ্দিন মেম্বারএর অকাল মৃত্যুতে আলোচকবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার বর্ণিল কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করেন। এরপর মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।