ধামরাই বড় বাজার দুর্গা মন্দিরের ৪১তম নামযজ্ঞ উৎসব  এর কমিটি গঠিত

0
279

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই পৌর শহরের বড় বাজার ঐতিহ্যবাহী সুপ্রাচীন ধর্মীয় প্রতিষ্ঠান সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দিরের বাৎসরিক ৪১তম ২৪ প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন, অষ্টকালীন লীলা কীর্ত্তন ও মহোৎসব -২০২৩ এর নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (২৪শে সেপ্টেম্বর -২৩) রাত আট ঘটিকার সময় বড় বাজার দুর্গা -নাট মন্দিরে সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির সভাপতি ডা: অজিত কুমার বসাক এর সভাপতিত্বে ও কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পালের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই সভার কার্যবিবরণী অনুযায়ী কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল প্রয়াত নারায়ণ পাল,প্রয়াত প্রান গোপাল বসাক(পানু) ও প্রয়াত রবীন্দ্র পালের উপর একটি শোক প্রস্তাব উত্থাপন করেন উক্ত শোক প্রস্তাবটি সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং প্রয়াত ব্যক্তিদের বিদেহী আত্মার সদগতি শান্তি ও স্বর্গবাস কামনায় সভায় উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন সহ বিশেষ প্রার্থনা করেন।

এরপর কমিটির আলোচনায় অনেকেই অংশ নেন আলোচনা পর্যালোচনান্তে সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে শ্রী সুনীল পালকে সভাপতি , শ্রী বিশ্বনাথ পালকে সাধারণ সম্পাদককরে ৭১ সদস্য বিশিষ্ট বড় বাজার দুর্গা মন্দির শ্রীনাম সংকীর্ত্তন উৎসব পরিচালনা কমিটির কার্যনির্বাহী কমিটি ও একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

উপদেষ্টা মণ্ডলীর সদস্য – ডা: অজিত কুমার বসাক,শ্রী দিলীপ পাল চৌধুরী,ড. অসিত বরণ পাল,শ্রী অচিন্ত্য লাল বসাক,শ্রী নেপাল চন্দ্র পাল,শ্রী সুবল পাল,শ্রী সমেন্দ্র বসাক,শ্রী ভোলানাথ সরকার,শ্রী অনুকূল পাল,শ্রী শংকর বসাক, গৌরাঙ্গ পাল।

নামযজ্ঞ উৎসব -২০২৩ এর গঠিত কমিটির নবনির্বাচিত সভাপতি শ্রী সুনীল পাল, নির্বাহী সভাপতি শ্রী নীল রতন পাল, সহ-সভাপতি সর্বশ্রী- রতন পাল ,অ্যাডভোকেট বিমল চন্দ্র ঘোষ,দুলাল পাল, প্রান গোপাল পাল, গোপাল পাল, নন্দ গোপাল বনিক, রঞ্জিত কুমার মন্ডল, অশোক কুমার পাল, সুব্রত পাল।

সাধারণ সম্পাদক শ্রী বিশ্ব নাথ পাল, কমিটির প্রধান সমন্বয়কারী সাংবাদিক রনজিত কুমার পাল,যুগ্ন সাধারণ সম্পাদক সর্বশ্রী- পুলক পাল,স্বরাজ পাল, দেবাশীষ চৌধুরী,রাজু পাল ,লিটন পাল,গোপী পাল, শুভ বসাক ,পুলক বনিক।
সাংগঠনিক সম্পাদক প্রান গোপাল পাল (পানু)
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী প্রদীপ পাল
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী আরাধন পাল (পাগলা)
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী সঞ্জীব চৌধুরী
সহ – সাংগঠনিক সম্পাদক শ্রী উৎপল পাল
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী আনন্দ পাল (সিনিয়র)
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী বিমল পাল
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী নিত্য গোপাল পাল
সহ- সাংগঠনিক সম্পাদক শ্রী শিশির পাল

কোষাধ্যক্ষ শ্রী শ্যাম গোপাল পাল
সহ- কোষাধ্যক্ষ শ্রী নিতাই চাঁদ সন্ন্যাসী
সহ-কোষাধ্যক্ষ শ্রী সুব্রত বসাক জয়
সহ- কোষাধ্যক্ষ শ্রী রনজিত পাল
সহ-কোষাধ্যক্ষ শ্রী প্রশেনজিত পাল পশন

দপ্তর সম্পাদক শ্রী নিমাই চাঁদ সন্ন্যাসী
সহ দপ্তর সম্পাদক শ্রী হেমন্ত পাল
সহ- দপ্তর সম্পাদক শ্রী আনন্দ পাল
সহ- দপ্তর সম্পাদক শ্রী ব্রজ গোপাল পাল

প্রচার সম্পাদক – শ্রী মনিন্দ্র পাল (মনা)
সহ- প্রচার সম্পাদক শ্রী উত্তম পাল
সহ- প্রচার সম্পাদক শ্রী নিত্য পাল
সহ- প্রচার সম্পাদক শ্রী স্বপন পাল
সহ- প্রচার সম্পাদক শ্রী দুলাল সরকার,সহ- প্রচার সম্পাদক শ্রী গোপাল সূত্রধর
মহিলা ও পূজা কর্মে সহায়ক বিষয়ক সম্পাদক
ডা: শেফালী পাল, সন্ধ্যা রানী পাল,আনু রানী পাল,অনিমা পাল, মিসেস গোপাল সূত্রধর,

গণসংযোগ- অভ্যর্থনা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক সর্বশ্রী দেবাশীষ গোস্বামী, জয়দেব পাল,রাজিব চৌধুরী,স্বপন পাল, নারায়ণ পাল নারু, সুশীল পাল মেরু,প্রশান্ত পাল,দশরত সরকার ,কার্তিক পাল, রিংকো বসাক ও অন্যান্য সদস্যদের নিয়ে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।