গোপালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবসে উন্নয়ন মেলা শোভাযাত্রা ও আলোচনা সভা

0
65

মো.নুর আলম গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: “সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যে সামনে রেখে টাঙ্গাইলের গোপালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়।

( ১৮ সেপ্টেম্বর) রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য শোভাযাত্রাটি উপজেলা পরিষদ প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। বর্ণাঢ্য শোভাযাত্রা শুভ উদ্বোধন ও উন্নয়ন মেলা উদ্বোধন করেন স্থানীয় এমপি ছোট মনির।

উপজেলা নির্বাহী অফিসার আসিয়া সিরাত এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন গোপালপুর ভূইয়াপুর সংসদ সদস্য এমপি ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, আরো উপজেলা সহকারী কমিশনার ভূমি মাসতুরা আমিনা, উপজেলা কৃষি অফিসার শামীমা আক্তার, থানা অফিসার ইনচার্জ জিয়াউল মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, নগদা শিমলা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহেল প্রমোখ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ আরো উপস্থিত ছিলেন উপজেলার উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিন্দৃ, সুধী সমাজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক শিক্ষিকা ছাত্রছাত্রীবৃন্দ।