গনসংযোগে সরকারের উন্নয়ন তুলে ধরতে ব্যস্ত এমপি ছাত্তার

0
75

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও বর্তমান ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক দুই বারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার নিজ এলাকায় গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। নেতাকর্মীদের সাথে করছেন মত বিনিময়, উঠান বৈঠক, পথসভা। জনগনের সামনে তুলে ধরছেন সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র। সেই সাথে নিজে দুইবার সংসদ সদস্য হওয়ার পর অবদানের কথাও তুলে ধরছেন। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। রোদ-বৃষ্টি উপেক্ষা করে চলছে এসব কর্মসূচী।

দীর্ঘদিন এ আসনে জাতীয় পার্টির এমপি থাকায় সরকারের বিভিন্ন উন্নয়ন কাজ কম হওয়ায় এবং আওয়ামী লীগের দলীয় এমপি না থাকায় নেতাকর্মীদের দলীয় মনোবল নষ্ট হয়ে দলের কাজকর্ম পিছিয়ে পড়ে। দলের এমন অবস্থা দেখে নেতাকর্মীদের হাল ধরতে দায়িত্ব নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতির। সেই দায়িত্ব নেওয়ার পর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদসহ দলীয় সকল নেতাকর্মীদের নিয়ে মাঠে নামেন তিনি। শুরু করেন বিভিন্ন কর্মসূচী। এরই মাঝে বিগত শোকাবহ আগস্ট মাস উপলক্ষে করেন মাসব্যাপী কর্মসূচী। সেই কর্মসূচীর মধ্যে রয়েছে ১১টি ইউনিয়নে ১১ টি শোকসভা ও গণভোজের আয়োজন। সেই সাথে একটি পৌরসভাতেও শোকসভা ও গণভোজের আয়োজন করা হয়। সেই কর্মসূচী গুলোতে নেতাকর্মীদের ব্যাপক সারা মিলতে দেখা যায়।

এমন কর্মসূচীর পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সুসংগঠিত করে জনগনের মন জয়ের চেষ্টায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় রোববার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের ইসলামপর স্কুল মাঠে গনসংযোগ শেষে দলীয় সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে কর্মীসভা করেন তিনি। সেই কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে অতীতের মতো আবারও ঈশ্বরগঞ্জ আসনে নৌকাকে বিজয়ী করাতে জনগণের কাজে ভোট চান তিনি। এসময় তিনি আরো বলেন যদি আমি নৌকা নিয়ে আপনাদের মাঝে বিজয়ী হতে পারি তাহলে পূর্বের উন্নয়ন কাজের মতো আবারও ঈশ্বরগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. শহীদুল ইসলাম মুক্তি, দপ্তর সম্পাদক আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল বারেকসহ দলীয় নেতৃবৃন্দ।