গোপালপুরে জাগ্রত যুব সমাজের প্রতিষ্ঠা বার্ষিকী ও নতুন ভবন উদ্বোধন

0
154

মোঃ নুর আলম, গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ধোপাকান্দী ইউনিয়নের সাজানপুর কামদেব বাড়ি বর্ণাঢ্য আয়োজনে জাগ্রত যুব সমাজ স্বেচ্ছাসেবী সংগঠনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবং নতুন ভবন উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার কামদেব বাড়ি বাজার মোরে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন, জাগ্রত যুব সমাজ সেচ্ছাসেবী সংগঠনের সহ সভাপতি সরকার মাসুদ করিম।

উক্ত অনুষ্ঠানে জাগ্রত যুব সমাজ সেচ্ছাসেবী সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম রেজা এর সঞ্চারনায় বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি বাংলাদেশ পুলিশ সদস্য মোঃ আলমগীর হোসেন, সংগঠনের সহ সভাপতি সরকার মাসুদ করিম,সাধারণ সম্পাদক কম্পিউটার ইন্জিনিয়ার মোঃ কাওছার।

এ সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য সমূহ: সমাজসেবা ও সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম, খাদ্য বাসস্থান চিকিৎসা সেবামূলক কার্যক্রম মাদক ও সন্ত্রাস মুক্ত যুব সমাজ ।এতিম প্রতিবন্ধী ও হত দরিদ্রদের সহায়তা কার্যক্রম । নিরাপদ পানি এবং উপযুক্ত স্যানিটেশন ব্যবস্থা । বাল্যবিবাহ নারী নির্যাতন ও যৌতুক বিরোধী সচেতনতামূলক কার্যক্রম। সাহিত্য ও সাংস্কৃতি ক্রিয়া বিনোদন ইত্যাদি সৃজনশীল কাজে সহযোগিতা ও উৎসাহ প্রদান করা । রক্তদান কর্মসূচি ও ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা করা।

এ স্বেচ্ছাসেবী সংগঠন গ্রামের অসহায় ছাত্র-ছাত্রী সহ সকল শ্রেণীর মানুষের যে কোন প্রয়োজনে বিপদে সর্বাত্মক সহযোগিতা করবে। এবং বিশেষ করে পরীক্ষার্থীদের জন্য গাইডলাইন সুনিশ্চিত করা দুঃস্থদের চিকিৎসার জন্য অর্থ। স্বেচ্ছায় রক্তদান ত্রাণ কার্যক্রম ও বেকারত্ব দূরীকরণে বিশেষভাবে ভূমিকা পালন করবে ।

অনুষ্ঠান শেষে হত দরিদ্র মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি বিতরণ করা হয়।