গোপালপুরের বীর মুক্তিযোদ্ধা আবু তালেবের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0
128

মোঃ নুর আলম, গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের গোয়ালবাড়ি গ্রামের বাসিন্দা মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তালেব আলী গত রবিবার রাত্রি ৯ঃ০০ ঘটিকায় ঢাকা হৃদরোগ ইনিস্টিটিউট হসপিটালে মৃত্যুবর করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার সকাল ১১ ঘটিকায় মির্জাপুর ইউনিয়ন পরিষদ মাঠে মরহুমের জানাজার নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদায় মর্যাদা শেষে মির্জাপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

মৃত্যুকালে তার বয়স ছিল (৮০) বছর তার মৃত্যু কালে স্ত্রীসহ দুটি ছেলে ও দুটি মেয়ে সহ ও তার অনেক শুভাকাঙ্ক্ষী রেখে যান।

তাহার মৃত্যুতে গোপালপুর মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ থেকে গভীরভাবে সমবেদনা, ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ করেছেন এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মাসতুরা আমিনা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন ইসলাম তালুকদার ঠান্ডু, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সমেন্দ্র নাথ বিমল সরকার, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম লাভলু, সহ আরো উপস্থিত ছিলেন এলাকার ধর্মপ্রাণ মুসলমান বৃন্দ এলাকাবাসী অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।