প্রবীণ সাংবাদিক হায়দার রাহমানের পাশে ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থা

0
150

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থা আর্তমানবতার কল্যাণে সবসময় এগিয়ে থাকে। তারই উদাহরন প্রবীণ সাংবাদিক ও ঘাটাইল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হায়দার রাহমানের অসুস্থতা জনিত কারনে পাশে দাড়িয়েছে ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থা।

সম্প্রতি নিজ বাড়ি কর্ণা দক্ষিণ পাড়ায় হিট স্টোক জনিত কারণে প্রবীণ সাংবাদিক হায়দার রাহমান অসুস্থ হয়ে পড়েন। এই খবর শুনে ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থা সদস্যরা তার শারীরিক অবস্থার খোজ খবর নিতে গতকাল রবিবার (২০ আগস্ট) সন্ধায় তার বাড়িতে যান এবং চিকিৎসার জন্য সংস্থার পক্ষ থেকে আর্থিক সহায়তা ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেন।

ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থা হায়দার রাহমানের দ্রুত সুস্থতা কামনা ও ভবিষ্যৎতে তাকে প্রয়োজনীয় আরো আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মাজহারুল ইসলাম শিহাব,সাধারণ সম্পাদক আব্দুল লতিফ,সাংবাদিক কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক মোঃ রকিবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার সদস্য এস.এম. শাহীন হোসেন, সদস্য এ সালাম চান তরফদার, সহ কল্যাণ সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ।