রামগঞ্জে ইসলামী আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনুষ্ঠিত

0
268

পারভেজ হোসাইন, রামগঞ্জ: বিদ্যমান রাজনৈতিক সংকট নিরসনে জাতীয় সরকারের অধীনে একটি অবাক সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে লক্ষ্মীপুরে রামগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে তৃণমূল প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৮ আগস্ট বিকেলে রামগঞ্জ জিয়া অডিটোরিয়ামে ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি ডা: রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা দেলোয়ার হোসাইন জাফরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি আলহাজ্ব ও নারী ক্যাপ্টেন অবসর মোঃ ইব্রাহিম, সেক্রেটারি মাওলানা মোঃ মহিউদ্দিন, ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মুফতি শেখ মোঃ সাইফুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বর্তমান সরকার নিজেদেরকে জনগণের সরকার বলে দাবি করে, যদি তাই হয় তাহলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায় কেন, দিনের ভোট রাতে করে কেন। মূলত এ সরকার তার ক্ষমতাকে টিকিয়ে রাখতে বিদেশী প্রভুদেরকে খুশি করছে। দেশের সকল খাতকে পঙ্গু করে দিয়েছে। দেশের টাকা দলীয় নেতাকর্মীদের কল্যাণে ব্যয় করেছে এবং পাচার করে বিদেশে পাঠিয়েছে। যার ফলে দেশে চরম মূল্যস্ফীতি ও দ্রব্যমূল্যে চরম ঊর্ধ্বগতি লক্ষ্য করা যাচ্ছে। গুটি কয়েক ব্যবসায়িক সিন্ডিকেটের কবলে দেশের জনগণ নিষ্পেষিত হচ্ছেন। এই দুর্নীতি ও দুঃশাসনের থেকে দেশকে রক্ষা করতে হলে ইসলামী আন্দোলনকে জাতীয় নেতৃত্বে আসতে হবে এর বিকল্প নেই।

তৃণমূল প্রতিনিধি সভা ও দোয়া মাহফিলের শেষ অধিবেশনে উপস্থিত নেতৃবৃন্দ ও সকল তৃণমূল প্রতিনিধিগণ ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলার সাবেক সভাপতি মরহুম মাওলানা মোঃ হোসাইন সাহেবের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এতে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সহ সভাপতি মোঃ মামুনুর রশিদ, ইসলামী ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা সভাপতি মোঃ হাবিবুর রহমান, ইসলামিক যুব আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম, ইসলামী শ্রমিক আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি আনোয়ার জমাদ্দার, ইসলামী ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন, ও ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা ও ইউনিয়নের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।