খুলনায় সাংবাদিক মিলনের মায়ের ইন্তেকাল

0
117

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : খুলনা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’ এর প্রধান প্রতিবেদক, ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক ও খুলনা প্রেসক্লাবের স্থায়ী সদস্য সাংবাদিক মোহাম্মদ মিলন, খালিশপুর পৌর সুপার মার্কেট কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ আসিফ ও ব্যবসায়ী মো. মানিকের মা আঞ্জুমানয়ারা বেগম (৭১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১৫ আগষ্ঠ মঙ্গলবার সকাল ৭টায় খুলনার শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত ৯ আগস্ট ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে তাকে শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে তাকে আইসিইউতে নেওয়া হয়। ১৫ আগষ্ঠ মঙ্গলবার সকালে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক মিলনদের বাড়ি খালিশপুর বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে।

মরহুমার জানাজা বাদ জোহর বঙ্গবাসী স্কুল রোডের খালিশপুর খাদিমুল ইসলাম মাদ্রাসা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় । জানাজা শেষে মরহুমাকে গোয়ালখালী কবরস্থানে দাফন করা হয় ।

সাংবাদিক মিলনের মায়ের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা গেজেটের সম্পাদক মাহমুদ আহসান, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমেদ, খুলনা গেজেটের বার্তা সম্পাদক কৌশিক দে, স্টাফ রিপোর্টার নিপা মোনালিসা, জাহিদুল সাগর, মনিরুল ইসলাম সাগর, একরামুল হক লিপু, বিএম শহিদুল ইসলাম, তানভির আহমেদ, আয়েশা আক্তার জ্যোতিসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এদিকে মোহাম্মদ মিলনের আম্মার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।