লক্ষীপুরে ছাত্রদল নেতাকে গ্রেফতারে নিন্দা

0
91

লক্ষীপুর সদর থানা পূর্ব ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক সাইফুদ্দিন জাবেদকে গতকাল রাতে চন্দ্রগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক বিবৃতিতে নেত্বদ্বয় বলেন, ছাত্রদল নেতা সাইফুদ্দিন জাবেদ তার পরিবারের সদস্যদের সাথে যখন পবিত্র ঈদ উল আযহা উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন তখন বিনাকারণে আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করে। অবৈধ সরকার দেশকে এখন গুম, খুন, গ্রেফতার, হামলা-মামলার দেশে পরিনত করেছে। ছাত্রলীগ-যুবলীগের ক্যাডারা একের পর এক খুন করেও পার পেয়ে যাচ্ছে, দলবাজ প্রশাসনের নাকের ডগায় তারা ঘুরে বেড়ালেও তাদের গ্রেফতার করছেনা। অথছ ছাত্রদলের মেধাবী নেতা-কর্মীরা কোন অন্যায় না করলেও রুটিন করে তাদের গ্রেফতার করা হচ্ছে। লক্ষীপুরে ছাত্রদল নেতা সাইফুদ্দিন জাবেদকে গ্রেফতার তারই একটি উদাহরণ মাত্র।

নেত্বদ্বয় অবিলম্বে লক্ষীপুর সদর থানা পূর্ব ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক সাইফুদ্দিন জাবেদ এর নি:শর্ত মুক্তি দাবি করেন এবং এই ধরনের হীন কর্ম থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে বিরত থাকার আহবান জানান।