রাত ৪:২৮ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

বায়তুস সালাহ জামে মসজিদ শুভ উদ্বোধন করেন: এ্যাড. জাহাঙ্গীর কবির নানক, এম.পি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৭ , ১১:৪০ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

মোঃ ইব্রাহিম হোসেন: ঢাকা প্রতিনিধি১৫ সেপ্টেম্বর ২০১৭ রোজ শুক্রবার, মোহাম্মদপুর, ঢাকা, টিক্কা পাড়ার ১২তলা বিশিষ্ট নবনির্মিত বায়তুস সালাহ জামে মসজিদ পবিত্র জুমা’র নামাজের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করেন ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার, জনপ্রিয় জননন্দিত, অসহায় গরীব-দুঃখী মানুষের অভিভাবক, মুক্তিযুদ্ধের স্বপক্ষের বলিষ্ঠ কন্ঠস্বর, বর্তমান সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, এম.পি।

এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, মসজিদ আল্লাহর ঘর। মসজিদ নির্মাণের মতো মহৎ কাজ পৃথিবীতে দ্বিতীয় আর নেই। পৃথিবীর সবচেয়ে পবিত্র স্থান হলো মসজিদ। মসজিদ শান্তির নীড়। মসজিদ সবার জন্য কল্যাণকর। মসজিদ নির্মাণ শুধু নামাজ আদায়ের জন্য নয় বরং মসজিদ নির্মাণ করা হয়ে থাকে সবার কল্যাণের জন্য। একটি মসজিদ পুরো এলাকার জন্য আলোর্কিত হিসেবে কাজ করে। মসজিদ নির্মাণের মর্যাদার ব্যাপারে রাসূল (সাঃ) বলেছেন, যে আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে মসজিদ তৈরি করলো আল্লাহ তা’আলা তার জন্য জান্নাতে মসজিদের মত একটি ঘর তৈরি করে দিবেন। মসজিদ যেহেতু দুনিয়ার সর্বোৎকৃষ্ট স্থান তাই মসজিদকে সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। মসজিদ অপবিত্র করা বা সেখানে কষ্টদায়ক জিনিস রাখা যাবে না। মসজিদে সকলে ধীরে-সুস্থে ও শান্তভাবে প্রবেশ করতে হবে এবং ভদ্রতা বজায় রাখতে হবে

মসজিদের পরিচালনা কমিটির সভাপতি এ্যাডভোকেট আব্দুস শহীদ এবং সাধারণ সম্পাদক জনাব ওমর ফারুক সকলের নিকট মসজিদটি পরিচালনার জন্য সহযোগিতা ও দোয়া কামনা করেন। এ সময় বায়তুস সালাহ জামে মসজিদের খতিব মাওলানা শিফাতুল্লাহ নামাজ ও দোয়া পরিচালনা করেন।

বায়তুস সালাহ জামে মসজিদ শুভ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ঢাকা-১৩ আসনের এম.পি, আলহাজ্ব হাবিবুর রহমান মিজান, কাউন্সিলর-৩২ নং ওয়ার্ড, ঢাকা-উত্তর সিটি কর্পোরেশন, আদাবর থানা আওয়ামী লীগের সভাপতি, এম মান্নান, মসজিদটি পরিচালনার কমিটির সভাপতি, এ্যাডভোকেট আব্দুস শহীদ এবং সাধারণ সম্পাদক জনাব ওমর ফারুক’সহ প্রমুখ।

Comments

comments