পলাশবাড়ীতে তারেক-জুবাইদার সাজার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0
109

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় তারেক রহমান ও তার স্ত্রীর জুবাইদা রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে গাইবান্ধার পলাশবাড়িতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

বুধবার (২ আগষ্ট) রাত ৮ টার সময় পলাশবাড়ী তিনমাথা থেকে মিছিলটি বের করেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় তারেক-জুবাইদাকে সাজা দেওয়ার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন। এবং উক্ত রায়ের বিরুদ্ধে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের শান্তিপূর্ণ মিছিলে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমানের উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

এতে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মোতালেব সরকার বকুল, গাইবান্ধা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত, জেলা ছাত্রদলের সহ-সম্পাদক মিজানুর রহমান নিক্সন,পলাশবাড়ী থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মমিন সরকার, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামীম রেজা,সদস্য সচিব ইমরান হাসান, মিল্লাত সরকার মিলন,শামীম, হেলাল, হানিফ, আকাশ,থানা পৌর ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব,  কলেজ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক,ছাত্রদল,যুবদল,শ্রমিকদল,জাসাস,মৎস্যজীবী দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মিছিলটি তিনমাথা থেকে শুরু করে চৌমাথা ও কালিবাড়ী বাজার হয়ে তিন মাথায় এসে শেষ হয়।