গোপালপুরে বঙ্গবন্ধু ও ফজিলাতুন্নেছা ফুটবল ফাইনাল খেলা

0
62

মো.নুর আলম, গোপালপুর(টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবগোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনাল খেলায় শাজাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০-২ পরাজিত করে মুক্তিযোদ্ধা নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়।

এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলায় আলম নগর প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ০-৩ গোলে পরাজিত করে, ভোলারপাড়া প্রাথমিক সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়।

(৩০ জুলাই) রবিবার বিকেলে গোপালপুর উপজেলার প্রশাসনের আয়োজনে, সুতি ভি এম পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত।

উপজেলা নির্বাহী অফিসার আসফিয়া সিরাত এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর ও ভূঞাপুরের সংসদ সদস্য এমপি ছোট মনির, এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, প্রাথমিক শিক্ষা অফিসার মো. মফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, হেমনগর ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান তালুকদার হিরা, নগদা সিমলা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহেল, আরও উপস্থিত ছিলেন সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।