গোবিন্দগঞ্জে ২৪৯ বোতল ফেন্সিডিল সহ ২ জন আটক,ট্রেক জব্দ

0
156

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ২৪৯ বোতল ফেনসিডিল ও মাদক বহনের একটি কার্গো ট্রাক জব্দ করেছে র‌্যাব। এসময় মানিক হোসেন (৩৩) ও মহসিন আলী (২৫) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার মানিক হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার গড্ডিমারী গ্রামের আকিম উদ্দিনের ছেলে ও মহসিন আলী সদর উপজেলার চরগোকুন্ডা গ্রামের আছির উদ্দিনের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২৭ জুলাই) র‍্যাব-১৩, রংপুর, ব্যাটালিয়ন সদর ও গাইবান্ধা ক্যাম্পের একটি যৌথ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামস্থ মিজানুরের বাসার পশ্চিম পাশে অভিযান পরিচালনা করা হয়। এসময় রংপুর-ঢাকা মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে একটি কার্গো ট্রাক তল্লাশি করা হয়। এতে ২৪৯ বোতল ফেনসিডিলসহ ওই মাদক করাবারিদের গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়।

মাহমুদ বশির আহমেদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী চক্রের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃতদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।