কেরানীগঞ্জে কুখ্যাত ছিনতাইকারী চক্রের সর্দার পোছ লিটন আটক

0
114

মনির হোসেন জীবন: রাজধানী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে কুখ্যাত ছিনতাইকারী চক্রের সর্দার পোছ লিটনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃতের নাম মোঃ লিটন ওরফে পোছ লিটন (৩০)। সে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার রসুলপুর গ্রামের মোঃ শাহ আলীর পুত্র।

গতকাল বিকেলে র‌্যাব ১০ এর সিনিয়র এএসপি ও সহকারী পরিচালক (মিডিয়া) এনায়েত কবির সোয়েব এসব তথ্য জানান।

এনায়েত কবির সোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আব্দুল্লাহপুর এলাকায় একটি ঝটিকা অভিযান চালিয়ে কুখ্যাত ছিনতাইকারী চক্রের সর্দার মোঃ লিটন ওরফে পোছ লিটন (৩০)কে আটক করতে সক্ষম হয়।

তিনি জানান, এসময় তার নিকট থেকে একটি সুইচ গিয়ার ধারালো চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত পোছ লিটন একজন ছিনতাইকারী চক্রের সর্দার। সে বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় দেশীও অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজী, ছিনতাই ও মাদক ব্যবসাসহ বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।

এছাড়াও তার বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ছিনতাই ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।