ঘাটাইলে স্কুলছাত্রের আত্মহত্যা

0
84

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলের পৌর শহরের ঝড়কা গড়জয়নাবাড়ি এলাকায় নিজ ঘরের ফ্যানের সাথে ফাঁস দিয়ে এক স্কুলছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার দুপুরে নিজ ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র নিরব (১২) বাহরাইন প্রবাসী আমজাদ হোসেনের ছেলে ও ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। তারা উপজেলার সন্ধানপুর ইউনিয়নের চকদিয়াবাড়ী গ্রামের স্থায়ী বাসিন্দা। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি বাহরাইন থেকে দেশে ফিরেন আমজাদ হোসেন। সকালে ছেলেকে স্কুলে যাওয়ার কথা বলে স্ত্রীকে নিয়ে বাহিরে বেড়াতে যায় তারা। দুপুরে স্কুল থেকে ফিরে ঘরের দরজা বন্ধ করে দেয় নিরব। অনেক সময়পর কোনও সারা শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে গিয়ে দেখা যায় গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে আছে নিরব। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, এখন পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে অভিমানে আত্যহত্যা করতে পারে। মরদেহটি থানায় আছে, আগামীকাল (বৃহস্পতিবার) সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।