বিএনপি দেশ-বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র করছে: হুইপ গিনি

0
129

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, বিএনপি আন্দোলনের নামে কোনো নৈরাজ্য সন্ত্রাস ও তাণ্ডব সৃষ্টি রলে তা প্রতিহত করা হবে। এ দলটি দেশ-বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র করছে। তাদের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে।

শনিবার (২২ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা পৌর শাখার নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়নের উদ্বোধন উপলেক্ষে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ গিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের বিভিন্ন সেক্টরে যে উন্নয়ন বাস্তবায়ন হয়েছে তা বিশ্ব দরবারে মডেলে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী সরকার গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা মুক্ত দারিদ্র মুক্ত ও সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে।গাইবান্ধা পাবলিক মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেল ও সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, সহ সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু ,অ্যাডভোকেট সিদ্দিকুল ইসলাম রিপু, যুগ্ম সম্পাদক পিয়ারুল ইসলাম, পৌর মেয়র মতলুবর রহমান , সদর উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক মৃদুল মুস্তাফী ঝন্টু, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, আব্দুস সামাদ রোকন , তানজিমুল ইসলাম জামিল, আসাদুজ্জামান হাসু, সিরাজুল ইসলাম প্রমুখ।