জামালপুরে অপহরণ মামলায় নারী ইউপি সদস্য গ্রেফতার

0
565

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রীনা বেগমকে এক অপহরণ মামলায় গ্রেফতার করেছে সরিষাবাড়ি থানা পুলিশ। ১০ জুলাই সোমবার রাত সাড়ে দশটার দিকে জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের হাজীপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার ও পারিবারিক সুত্রে জানা যায়, গত ৮ জুন সরিষাবাড়ী উপজেলার ভাটার ইউনিয়নের কাশারিপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিকের বড় মেয়ের শাশুড়ীর মৃত্যু হয়৷ পরে স্কুল পড়ুয়া ১৩ বছরের মেয়েকে বাড়িত রেখে আবু বক্করসহ পরিবারের সবাই লাশ দাফনে চলে যায়৷ সুযোগে ঘটনার দিন ৮জুন দুপুর ১২ টায় আবু বক্করের ১৩ বয়সী মেয়েকে ভাটার ইউনিয়নের মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো: পিয়াস( ২৫) সহ মামলার অন্যান্য আসামীদের সহযোগিতায় আবু বক্করের স্কুল পড়ুয়া মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় এলাকাবাসী জানায়, এর আগেও এলাকায় আরও ২ জন মেয়েকে পিয়াস অপহরণ করে নিয়ে ৩ দিন পর তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

এ ঘটনায় মেয়ের বাবা মো: আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে সরিষাবাড়ী উপজেলার মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো: পিয়াস, জামালপুর সদর উপজেলার আরংহাটি গ্রামের আ: জলিল এর স্ত্রী রীনা বেগম, রায়হান শেখের ছেলে বোরহান, মরহুম আবুল শেখের ছেলে রায়হান শেখ ও রেহেন আলী, তার স্ত্রী পারুল বেগমসহ অজ্ঞাত ২/৩ জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-২০) এর ৭ / ৩০ ধারায় মামলা দায়ের হয়। সরিষাবাড়ী থানার মামলা নং – ২৫, তারিখ: ১৬/৬/২০২৩ ইং।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ গত মাধ্যমকে মুহাম্মদ মহব্বত কবীর জানান, অপহরণের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে মহিলা মেম্বার রীনা বেগমকে গ্রেফতার করে ১১ জুন সকালে জামালপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিম উদ্ধর হয়নি।