মানিকগঞ্জে ২৬লাখ টাকার হেরোইন সহ আটক ৫ জন

0
166

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: রোববার (৯ জুলাই) রাতে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ হেরোইন সহ ৫ মাদককারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার মত্ত ঢাকুয়াপাড়া গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র ওয়াসিম মিয়া (৩৪), বড়সরুন্ডি গ্রামের বাবুল হোসেনের পুত্র আবুল হোসেন (৩৩), পশ্চিম দাসড়া গ্রামের মোহাম্মদ সেলিম মিয়ার পুত্র রিদুল (৩৪), চরমত্ত গ্রামের মৃত বশির ব্যাপারীর পুত্র মুন্নাফ বেপারী (৪৪) ও পশ্চিম দাশরা গ্রামের সেলিম মিয়ার পুত্র বিপুল মিয়া (৩৪)।মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এস আই বিল্লাল হোসেন ভূঁইয়া ও এস আই আসাদ মিয়ার মিয়ার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করা হয় সেই সাথে তাদের কাছ থেকে আনুমানিক ২৬ লাখ ১০ হাজার টাকার হেরোইন উদ্ধার করা হয়।

ওসি ডিবি মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার এর দিক নির্দেশনায় চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসাবে পৃথক অভিযান
চালিয়ে অনুমান ২৬ লাখ টাকা মূল্যের হিরোইনসহ ৫ মাদক কারবাড়িকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মানিকগঞ্জ থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। এদের বিরুদ্ধে ২১টি মামলা বিচারাধীন রয়েছে।