দেশজুড়ে

চারঘাটে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবীলের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত


চারঘাট(রাজশাহী) সংবাদদাতা: প্রধান মন্ত্রীর ত্রাণ তহবীলের আর্থিক অনুদানের চেক, সরকারী বরাদ্দকৃত বয়স্ক,বিধবা ভাতা কার্ড, শিক্ষা উপ-বৃত্তি এবং প্রতিমন্ত্রী স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীর চারঘাট উপজেলা পরিষদের আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যন ফকরুল ইসলাম।

বুধবার সকালে চারঘাট উপজেলার ইউএন সৈয়দা সামিরার সভাপতিত্বে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবীলের আর্থিক অনুদানের ১ লক্ষ টাকার চেক, পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্বেচ্ছাধীন তহবীলের ৫ লক্ষ ২৪ হাজার টাকার চেক, ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ১ লক্ষ ৩৫ হাজার টাকার চেক এবং ২০টি ভাতা কার্ড বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নীয়তি রানী কৈরী, আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র জাকিরুল ইসলাম (বিকুল), সমাজসেবা কর্মকর্তা মফিজুল ইসলাম, পৌর আ’লীগ সম্পাদক একরামুল হক, ছাত্রলীগ সম্পাদক রায়হানুল হকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যকালে তিনি সকলের উদ্দ্যেশে বলেন, বর্তমান সরকারের প্রধান মন্ত্রী দেশের বিভিন্ন সময়ের দূযোর্গ মোকাবেলায় একনিষ্ঠ ভাবে কাজ করেছেন এবং তা এখনও অব্যহত আছে। দেশ ও জাতির ভালাবাশার কারণে তার এই আত্মত্যগ সকল স্তরের মানুষ আজ উপলব্ধি করছে।

বিশেষ করে, করোনা ভাইরাসের (কোভিড-১৯) বিশ্ব আজ আতংকিত। ওই সময় প্রধান মন্ত্রীসহ বিভিন্ন এলাকার সাংসদ সদস্য তৃর্ণমূল পযার্য়ে কাজ করছে। করোনা মোকাবেলায় ত্যাগী নেতা ও জনপ্রিয় মানুষকে চিরদিনের জন্য হারিয়েছে এদেশের জনগন। তবুও প্রধান মন্ত্রীর নির্দেশনায় দেশের দুঃখি ও অসহায় মানুষের দার প্রান্তে খাদ্যসহ নানা প্রয়োজনিয় জিনিস পৌঁছে দিচ্ছে স্থানীয় এমপি, চেয়ারম্যান, মেম্বার ও নেতা কর্মীরা।

 


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button